বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২
Homeআমেরিকাবিএনপি অব নিউ জারসি স্টেট (দক্ষিন) এর ইফতার মাহফিল অনুষ্ঠিত

বিএনপি অব নিউ জারসি স্টেট (দক্ষিন) এর ইফতার মাহফিল অনুষ্ঠিত

আটলান্টিক সিটিতে বিএনপি অব নিউ জারসি স্টেট (দক্ষিন) এর উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত ২৭ এপ্রিল, বুধবার মসজিদ আল হেরায় আয়োজিত এই ইফতার মাহফিলে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা ছাড়াও বাংলাদেশী কমিউনিটির নেতৃবৃন্দ অংশ নেন।

আয়োজক সংগঠনের আহবায়ক মো: গিয়াসউদদীন ও সদস্য সচিব মো: দিদার এর সার্বিক তওাবধানে অনুষ্ঠিত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন বিএনপি’র চেয়ারপারসনের উপদেষ্টা, বীর মুক্তিযোদধা ও বিএনপির ঢাকা দক্ষিন ইউনিটের আহবায়ক জনাব আবদুস সালাম। বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন জনাব আশিক ইসলাম।

ইফতারের আগ মুহুর্তে বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা, জিয়া পরিবার সহ মুসলিম উম্মার শান্তি ও কল্যাণ কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করেন মসজিদ আল হেরার খতিব, মুহাদ্দিস আজিম উদ্দিন ।

ইফতার মাহফিলে বিএনপি নেতা সৈয়দ মো: কাউসার, মো: রহমান বাবুল, জহিরুল ইসলাম বাবুল, এইচ এম রেজা,আজিজুল ইসলাম ফেরদৌস, আমিনুর রহমান, আব্দুল হালিম খান,মো: আইয়ুব,শাখাওয়াত হোসেন, মো: ইসমাইল হোসেন,নজরুল ইসলাম আকাশ, কাজী ইসলাম লিটন,মো: মোসাদদেকুল মওলা,তাহেরুজামান ঝিনু প্রমুখ সহ বিপুল সংখ্যক বিএনপি নেতা- কর্মী- সমর্থক উপস্হিত ছিলেন।

আয়োজক সংগঠনের আহবায়ক মো: গিয়াসউদদীন ও সদস্য সচিব মো: দিদার ইফতার মাহফিল সফল করায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img