শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeআমেরিকাবিমানবাহিনীর অনুষ্ঠান মঞ্চে হোঁচট খেয়ে পড়লেন প্রেসিডেন্ট বাইডেন

বিমানবাহিনীর অনুষ্ঠান মঞ্চে হোঁচট খেয়ে পড়লেন প্রেসিডেন্ট বাইডেন

কলোরাডো স্প্রিংস : বিমানবাহিনীর এক অনুষ্ঠান মঞ্চে হোঁচট খেয়ে পড়ে যান যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেন। তবে তিনি আঘাতপ্রাপ্ত হননি এবং পরে তিনি ব্যাপারটি নিয়ে রসিকতাও করেছেন। খবর এএফপি’র।

৮০ বছর বয়সী বাইডেন বৃহস্পতিবার কলোরাডো অঙ্গরাজ্যে ইউএস এয়ার ফোর্স একাডেমির স্নাতকদের সংবর্ধনা অনুষ্ঠানে মঞ্চে সূচনা ভাষণ দেওয়ার পর একজন ক্যাডেটের সাথে করমর্দন করে আসনে ফিরে যাওয়ার সময় হোঁচট খেয়ে পড়ে যান। এ সময় বিমান বাহিনীর কর্মকর্তারা তাঁকে সাহায্য করতে ছুটে যান। তবে, প্রসিডেন্টের খুব বেশি সাহায্যের প্রয়োজন ছিল এমন মনে হয়নি। কারও সাহায্য ছাড়াই তাঁকে তাঁর আসনে ফিরে যেতে দেখা গেছে।

তিনি উঠে দাঁড়িয়ে ছোট কালো বালির ব্যাগের মতো যে বস্তুটির সঙ্গে হোঁচট খান সেটির দিকে ইঙ্গিত করেন। হোয়াইট হাউসের কমিউনিকেশন ডিরেক্টর বেন লাবোল্ট কিছুক্ষণ পরেই টুইট করেন, তিনি ভালো আছেন। মঞ্চে করমর্দন করার সময় সেখানে একটি বালির ব্যাগ ছিল। সেটিতেই তিনি হোঁচট খেয়েছেন।
প্রেসিডেন্ট পদে সবচেয়ে বেশী বয়সী বাইডেন ২০২৪ সালের নির্বাচনে দ্বিতীয় মেয়াদের জন্য প্রতিদ্বন্দ্বিতা করতে চাইছেন। এই বছর তাঁর অফিসিয়াল ডাক্তারের রিপোর্টে তাকে শারীরিকভাবে সুস্থ ঘোষণা করা হয়েছে এবং তিনি নিয়মিত ব্যায়াম করেন।

২০২০ সালের নভেম্বরে ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে নির্বাচনে জয়ী হওয়ার পরপরই, বাইডেন একটি পোষা কুকুরের সাথে খেলার সময় তার পা ভেঙে ফেলেন।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img