শুক্রবার, এপ্রিল ১২, ২০২৪
Homeআমেরিকামার্কিন আইনপ্রণেতারা বিএএসজের বাংলাদেশ মেলার সাফল্য কামনা করেছেন

মার্কিন আইনপ্রণেতারা বিএএসজের বাংলাদেশ মেলার সাফল্য কামনা করেছেন

আটলান্টিক সিটি থেকে সুব্রত চৌধুরী-

নিউজার্সি রাজ্যের আটলান্টিক মহাসাগর বিধৌত আটলান্টিক সিটি, যা ‘ক্যাসিনো শহর’ হিসাবে সমধিক পরিচিত। এই আটলান্টিক সিটি ও তৎসংলগ্ন শহরগুলোতে ব্যাপক সংখ্যক প্রবাসী বাংলাদেশির বসবাস।এই প্রবাসী বাংলাদেশিদের বাৎসরিক আনন্দ আয়োজন ‘বাংলাদেশ মেলা’ যার জন্য প্রবাসী বাংলাদেশিরা চাতক পাখির মতো প্রতীক্ষা করতে থাকে।

এবছর আটলান্টিক সিটিতে ‘বাংলাদেশ মেলা’ অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ১১ জুলাই, মঙ্গলবার। প্রবাসী বাংলাদেশিদের প্রাণপ্রিয় সংগঠন বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সি (বিএএসজে)র উদ্যোগে ওইদিন আটলান্টিক সিটির সেন্ডসক্যাসেল স্টেডিয়াম এর উন্মুক্ত প্রাঙ্গণে সকাল এগারোটা থেকে শুরু হয়ে রাত এগারোটা পর্যন্ত চলবে ‘বাংলাদেশ মেলা’র কার্যক্রম।

বাংলাদেশ মেলার সাফল্য কামনা করেছেন নিউ জারসি রাজ্যের এসেম্বলিম্যান ডন গার্ডিয়ান ,আটলান্টিক সিটির মেয়র মারটি স্মল সিনিয়র, আটলান্টিক কাউন্টির শেরিফ এরিক শেফলার, আটলান্টিক সিটির কাউন্সিল সভাপতি অ্যারন রেনডলফ,কাউন্সিলম্যান আনজুম জিয়া, আটলান্টিক সিটির পুলিশ প্রধান জেমস সারকোস সহ বিভিন্ন কমিউনিটির নেতৃবৃন্দ ।

তাঁরা সবাইকে বাংলাদেশ মেলায় আসার আমন্ত্রণ জানিয়েছেন এবং তাঁদের সাথে মিলে বাংলাদেশের সংস্কৃতি উপভোগ করা, খাবারদাবারের স্বাদ গ্রহন সহ বিভিন্ন আনন্দ আয়োজনে শরীক হওয়ার জন্য আহ্বান জানিয়েছেন ।

আটলান্টিক সিটির মাননীয় মেয়র মারটি স্মল তাঁর ভিডিও বার্তায় বলেছেন, আগামী ১১ জুলাই, মংগলবার আটলান্টিক সিটির অধিবাসীদের জন্য খুশির দিন, কারন এদিন বিএএসজের উদ্যোগে “বাংলাদেশ মেলা” অনুষ্ঠিত হবে এবং তা সফল করতে তাঁর প্রশাসন
সর্বাত্নক সহায়তা প্রদান করে যাচ্ছে।

এছাড়া বাংলাদেশ মেলা উপলক্ষে প্রকাশিতব্য স্মরণিকায় বাংলাদেশ মেলার সাফল্য কামনা করে বাণী দিয়েছেন মার্কিন সিনেটর করি বুকার, কংগ্রেসম্যান জেফ ভ্যান ড্রিউ, নিউ জারসি রাজ্যের গভর্নর ফিল মারফি, লে.গভর্নর শীলা অলিভার, নিউজারসি রাজ্যের সিনেটর ভিন্স পলিসতিনা প্রমুখ ।

বাংলাদেশ মেলায় সংগীত পরিবেশন করবেন জনপ্রিয় সংগীত শিল্পী রবি চৌধুরী, রিজিয়া পারভীন সহ প্রবাসের জনপ্রিয় শিল্পীরা। তাছাড়া মেলায় পরিবেশিত হবে আবৃত্তি, নৃত্য। এছাড়া থাকবে রকমারী স্টলসহ ঐতিহ্যবাহী বাংলাদেশি পণ্যের সমাহার। মেলায় আরো থাকবে আকর্ষণীয় র‍্যাফেল ড্র। বাংলাদেশ মেলায় প্রবাসী কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধিত করা হবে এবং আইভি লীগে ভর্তির সুযোগ পাওয়া কৃতি ছাত্র-ছাত্রীদের বৃত্তি প্রদান করা হবে।

বাংলাদেশ মেলা সফল করার লক্ষ্যে মেলার আহবায়ক আবু নছর ও সদস্য সচিব মোঃ এম রহমান বাবুলের নেতৃত্বে এক ঝাঁক কর্মী বাহিনী নিরলস শ্রম দিয়ে যাচ্ছেন। তাদেরকে প্রয়োজনীয় দিকনির্দেশনা দিয়ে যাচ্ছেন বিএএসজে সভাপতি মোঃ জহিরুল ইসলাম বাবুল, সাধারন সম্পাদক মোঃ জাকিরুল ইসলাম খোকা ও ট্রাষটি বোর্ডের সভাপতি আব্দুর রফিক।

সবাই এখন প্রতীক্ষার প্রহর গুনছেন আগামী ১১ জুলাই তারিখের সেই মাহেন্দ্রক্ষণের জন্য। বাংলাদেশ মেলা আয়োজন উপলক্ষে কমিউনিটিতে বেশ সাড়া পড়েছে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img