সোমবার, অক্টোবর ৩, ২০২২
Homeআমেরিকামেয়র মার্টি স্মলের সাথে ‘গনেশ চতুর্থী উৎসব’ কমিটির সাক্ষাত ও মতবিনিময়

মেয়র মার্টি স্মলের সাথে ‘গনেশ চতুর্থী উৎসব’ কমিটির সাক্ষাত ও মতবিনিময়

আটলান্টিক সিটি থেকে সুব্রত চৌধুরী-
গত ১৭,আগষ্ট, বুধবার দুপুরে আটলান্টিক সিটির মাননীয় মেয়র মার্টি স্মল সিনিয়রের সাথে ‘গনেশ চতুর্থী উৎসব’ কমিটির নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় সভায় মিলিত হন।
সিটি হলস্থ মেয়রের সভা কক্ষে অনুষ্ঠিত এই সভায় উৎসব কমিটির সভাপতি দীপক শাহ, সহ সভাপতি মেহুল মাকাডিয়া, সম্পাদক মনোজিৎ সাহা, আটলান্টিক সিটির স্কুল বোর্ড সদস্য লেখক-সাংবাদিক সুব্রত চৌধুরী, কমিউনিটি অ্যাক্টিভিস্ট বিনোদ ভেলোর উপস্হিত ছিলেন।

নেতৃবৃন্দ মাননীয় মেয়রের কাছে গনেশ চতুর্থী উৎসব এর বিস্তারিত কর্মসূচী তুলে ধরেন এবং উৎসব সফল করার লক্ষ্যে মাননীয় মেয়র ও তাঁর প্রশাসনের সহায়তা ও সহযোগিতা কামনা করেন।
মাননীয় মেয়র নেতৃবৃন্দের কথা ধৈর্য্য সহকারে শোনেন এবং আটলান্টিক সিটির ইতিহাসে দ্বিতীয়বারের মতো পাঁচ দিন ব্যাপী ‘গনেশ চতুর্থী উৎসব’ আয়োজনের কথা শুনে বেশ উচ্ছ্বসিত হন।তিনি এই উৎসব সফল করার লক্ষ্যে তাঁর এবং নগর প্রশাসনের সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।তিনি কায়মনোবাক্যে ‘গনেশ চতুর্থী উৎসব’ এর সাফল্য কামনা করেন।

নেতৃবৃন্দ মেয়র মার্টি স্মলকে ‘গনেশ চতুর্থী উৎসব’এ অতিথি হিসাবে উপস্থিত থাকার আমন্ত্রণ জানালে তিনি সাগ্রহে রাজি হন।

উল্লেখ্য, আটলান্টিক সিটিতে দ্বিতীয়বারের মতো আগামী একত্রিশ আগষ্ট থেকে চার সেপ্টেম্বর পর্যন্ত পাঁচ দিন ব্যাপী ‘গনেশ চতুর্থী উৎসব’ স্হানীয় সার্ফ স্টেডিয়াম সংলগ্ন বেদের ফিল্ডে অনুষ্ঠিত হবে।আয়োজকদের সূএে জানা গেছে, ব্যাপক ও বর্ণাঢ্য আয়োজনে ‘গনেশ চতুর্থী উৎসব’ উদযাপিত হবে।

আটলান্টিক সিটিতে দ্বিতীয়বারের মতো ‘গনেশ চতুর্থী উৎসব’ আয়োজনের সংবাদে কমিউনিটিতে বেশ সাড়া পড়েছে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img