বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২
Homeআমেরিকারাস্ট্রদুত শামীম আহসান কিছুক্ষন সময় কাটালেন নিউ ইয়র্কের জ্যাকসন হাইটসে

রাস্ট্রদুত শামীম আহসান কিছুক্ষন সময় কাটালেন নিউ ইয়র্কের জ্যাকসন হাইটসে

জাতিসংঘের সবচেয়ে বড় মানবিক প্রতিষ্ঠান WFP ( ওয়ার্ল্ড ফুড প্রোগ্রাম এর নির্বাহী বোর্ডের প্রেসিডেন্ট এখন বর্তমানে দায়িত্ব পালন করছেন বাংলাদেশের অন্যতম সেরা কুটনীতিক তারকা ও রাস্ট্রদুত শামীম আহসান। তিনি ইতালীতে রাস্ট্রদুত ছাড়াও একযোগে দায়িত্ব পালন করছেন মন্টেনেগ্রো ও সার্বিয়াতে। পাশাপাশি তিনি এফ এ ও এবং ইফাদ এ বাংলাদেশ স্থায়ী প্রতিনিধি হিসেবেও কাজ করছেন।

একসময় জনাব শামীম আহসান নিউ ইয়র্কে বাংলাদেশ কনসাল জেনারেল ছিলেন এবং সবার কাছ থেকে যেন খুব প্রিয় একজন ছিলেন। জাতিসংঘের বিশেষ সভায় সভাপতিত্ব করতে এসেছেন নিউ ইয়র্কে। ব্যস্ততার ফাঁকেও তাঁর প্রিয় বাংলাদেশী অধ্যুষিত জ্যাকসন হাইটসে এলেন সংক্ষিপ্ত সফরে। ৫ জুন সন্ধ্যায় অত্যন্ত শেষ মুহুর্তে তাঁকে আন্তরিক সংবর্ধনা জানান সাউথ এশিয়ান রাইটার্স এন্ড জার্নালিস্টস ফোরাম এর পক্ষে আকবর হায়দার কিরন।

অত্যন্ত ভালো একজন প্রিয় এই মানুষটিকে আড্ডা ও নৈশভোজে যোগ দিলেন প্রবীন সাংবাদিক জনাব মনজুর আহমেদ, বিশিস্ট অভিনেত্রী রেখা আহমেদ, সিনিয়র সাংবাদিক মাইন উদ্দিন আহমেদ, বিশিস্ট লেখক ও সাংবাদিক শিব্বীর আহমেদ, জনপ্রিয় ছড়াকার মনজুর কাদের , কবি মিশুক সেলিম, প্রবাসের সুপরিচিত মিডিয়া ব্যক্তিত্ব আবিদ রহমান, লেখক ও অধ্যাপক হোসাইন কবির ও কম্যুনিটি একটিভিস্ট সাদেক শিবলী। সবার পক্ষ থেকে জনাব মনজুর আহমেদ তাঁকে আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করেন সময় দেয়ার জন্য। আকবর হায়দার কিরনের তিনটি গ্রন্থ জনাব শামীম আহসানকে উপহার দেয়া হয়।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img