বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeআমেরিকালেখক- সাংবাদিক সুব্রত চৌধুরীর পিতার পারলৌকিক ক্রিয়া সম্পন্ন

লেখক- সাংবাদিক সুব্রত চৌধুরীর পিতার পারলৌকিক ক্রিয়া সম্পন্ন

নিজস্ব সংবাদদাতা –
নিউজার্সি অঙ্গরাজ্যের আটলান্টিক সিটিতে বসবাসরত লেখক-সাংবাদিক সুব্রত চৌধুরীর প্রয়াত পিতা দীপেশ চৌধুরীর পারলৌকিক ক্রিয়াসহ সকল ধর্মীয় আনুষ্ঠানিকতা নিজ ধর্মীয় রীতি অনুযায়ী সম্পন্ন হয়েছে।

গত আট ডিসেম্বর, শুক্রবার সকালে চট্টগ্রামের কৈবল্যধামে পারলৌকিক ক্রিয়া সম্পন্ন করেন তাঁর ছোট সন্তান সনজিব চৌধুরী।

একইভাবে যুক্তরাষ্ট্রে তাঁর বড় সন্তান সুব্রত চৌধুরী আদ্যা কালি মন্দিরে পিতার পারলৌকিক ক্রিয়া সম্পন্ন করেন।

পারলৌকিক ক্রিয়ার অংশ হিসেবে ১০ ডিসেম্বর,রবিবার চট্টগ্রামের রঙ্গম কনভেনশন হলে মৎস্যকরণ অনুষ্ঠান হয়েছে। এতে চট্টগ্রাম মেট্রোপলিটান পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায়, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রাক্তন মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক জনাব আ.জ.ম. নাছির উদ্দীন, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রাক্তন প্রশাসক ও চৌদ্দ দলের সমন্বয়ক জননেতা খোরশেদ আলম সুজন,বোধন আবৃত্তি পরিষদের সভাপতি আব্দুল হালিম দোভাষ ও সাধারন সম্পাদক প্রনব চৌধুরী, শিশু সাহিত্যিক উৎপল কান্তি বড়ুয়া সহ সমাজের বিভিন্ন শ্রেণী-পেশার গণ্যমান্য লোকজন উপস্থিত হয়ে দীপেশ চৌধুরীর প্রতি শেষ শ্রদ্ধা জানান।তাঁরা অনুষ্ঠানস্থলে রক্ষিত শোক বইয়ে শোক বার্তা লিখেন।বহিতে শোক বার্তা লিখেন। তাঁরা শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

প্রয়াত দীপেশ চৌধুরীর মৃত্যুতে যাঁরা শোক জানিয়েছেন, পারলৌকিক ক্রিয়ায় অংশগ্রহন করেছেন তাঁদেরকে শোকার্ত পরিবারের পক্ষ থেকে আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করা হয়েছে।
উল্লেখ্য, দীপেশ চৌধুরী দীর্ঘদিন রোগভোগের পর গত ২৮ নভেম্বর, মঙ্গলবার রাত ১০ টা ২৮ মিনিটে চট্টগ্রামের একটি ক্লিনিকে মৃত্যুবরন করেন।

মৃত্যুর পর সেদিন রাতেই বলুয়ারদীঘি মহাশ্মশানে দীপেশ চৌধুরীর শেষকৃত্য সম্পন্ন হয়। শেষকৃত্যের মধ্য দিয়ে সমাপ্ত হয় ৮২ বছর বয়সী দীপেশ চৌধুরীর জীবনের শেষ অধ্যায়।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img