রবিবার, অক্টোবর ২, ২০২২
Homeআমেরিকাশোক সংবাদ

শোক সংবাদ

মেজর ( অবঃ) মুজিবুর রহমান ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৭ বছর।মৃত্যুর আগ পর্যন্ত তিনি এটিএন বাংলার সহযোগী সংগঠনে কর্মরত ছিলেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া করেছেন। ছাত্রজীবনে তিনি মেধাবী ও প্রচুর লেখাপড়া সহ বইপত্র সংগ্রহ করতেন। তাঁর মৃত্যুর পর সব সংগৃহীত বই পত্র বিশ্বসাহিত্য কেন্দ্রে বিনামূল্যে দান করে দেওয়ার উইল করে গেছেন। তাঁর প্রথম জানাজা গোরানের সাব্রা মসজিদে অনুষ্ঠিত হয়েছে।মরদেহ বর্তমানে সিএমএইচ এর হিমঘরে রাখা হয়েছ।

দ্বিতীয় জানাজা রবিবার ( জুলাই তিন ২০২২) বাদ আসর মহাখালীর ডিওএইচএস এর বড় মসজিদে অনুষ্ঠিত হবে। যেখানে এটিএন পরিবার, সেনাবাহিনীর বন্ধু শুভাকাঙ্ক্ষী ও বন্ধুরা অংশ গ্রহনের কথা রয়েছে। তাঁর কন্যা সন্তান অষ্টেলিয়া থেকে ফিরে আসলেই নিজগ্রামে শেষ জানাজা শেষে মরহুমের ইচ্ছে মাফিক পারিবারিক গোরস্তানে বাবার কবরের পাশে দাফন করা হবে।

উল্লেখ্য, অধুনালুপ্ত ইংরেজি দৈনিক অবজার্ভারের জৈষ্ট সাংবাদিক ও দৈনিক মর্নিংসানের নিউজ এডিটর তাজুল ইসলাম চৌধুরীর তার ভগ্নিপতি ছিলেন। দৈনিক নব চেতনার সাবেক সম্পাদক, অনলাইন পত্রিকা বাংলাগ্লোবের সম্পাদক আবু নছরের তিনি ভাগিনা ছিলেন। মরহুমের মৃত্যুতে আত্মীয় স্বজন, বন্ধুমহল শুভাকাঙ্ক্ষীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img