শনিবার, জুলাই ২০, ২০২৪
Homeআমেরিকাসাউথ জারসি মেট্রো আওয়ামী লীগের শেখ হাসিনার জন্মদিন উদযাপন

সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগের শেখ হাসিনার জন্মদিন উদযাপন

সুব্রত চৌধুরী- নিউ জারসি রাজ্যের আটলানটিক সিটিতে গত ২৭ সেপ্টেম্বর, বুধবার রাতে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মবার্ষিকী উপলক্ষে সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগের উদ্যোগে ফেয়ারমাউনট এভিনিউয়ের বাংলাদেশ কমিউনিটি সেন্টারে অনুষ্ঠানমালার আয়োজন করা হয়। অনুষ্ঠানের বিভিন্ন আয়োজনের মধ্যে ছিল দোয়া, কথামালা, কবিতা পাঠ ও কেক কাটা। অনুষ্ঠানের শুরুতে শেখ হাসিনার সুস্হতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করেন বেলাল উদ্দীন ।

বিশিষ্ট আওয়ামী লীগ নেতা আব্দুর রফিকের সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা মনিরুজামান মনিরের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা মো. বেলাল, শেখ কামাল মনজু, মোকতাদির রহমান ,বেলাল উদ্দীন, নূর মোহাম্মদ, বেলাল হোসেন প্রমুখ।এছাড়া আওয়ামী লীগ নেতা আবু নসর, জাকিরুল ইসলাম খোকা ও রওশনউদদীন সভায় উপস্হিত ছিলেন।অনুষ্ঠানে শেখ হাসিনাকে নিয়ে লেখা স্বরচিত কবিতা পাঠ করেন লেখক – সাংবাদিক সুব্রত চৌধুরী।

সভায় আলোচকরা বলেন, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের একজন সফল প্রধানমন্ত্রী। তাঁর নেতৃত্বে অর্থনীতির প্রতিটি সূচকে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বিশ্বের কাছে বাংলাদেশকে একটি রোল মডেল হিসেবে পরিচিত করেছেন। আলোচকরা বলেন,বঙ্গবন্ধু ধন্য পিতা, আর শেখ হাসিনা হচ্ছেন ধন্য কন্যা।জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশের পর এখন স্মার্ট বাংলাদেশ হবে শেখ হাসিনার নেতৃত্বে।

বক্তারা আরো বলেন, শেখ হাসিনা বিশ্বের কাছে মানবতার প্রতীক। শেখ হাসিনার জন্যে আমরা গর্বিত। যিনি অসম্ভবকে সম্ভব করেন তিনি হচ্ছেন শেখ হাসিনা। পদ্মা সেতু তৈরী করে তিনি বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছেন। সারাদেশে এক অভূতপূর্ব উন্নয়ন হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে। তাঁর নেতৃত্বে বিভিন্ন ক্ষেত্রে কালোত্তীর্ণ সাফল্য অর্জন করেছে বাংলাদেশ। সভায় বাংলাদেশের স্বার্থের বিরুদ্ধে প্রবাসে সক্রিয় স্বাধীনতা বিরোধী শক্তির কূটচালের ব্যাপারে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানানো হয়। আলোচনা সভা শেষে শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img