বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২
Homeআমেরিকাসাউথ জারসি মেট্রো আওয়ামী লীগের উদ্যোগে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগের উদ্যোগে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আটলান্টিক সিটি থেকে সুব্রত চৌধুরী: ১৯৪৯ সালের ২৩ জুন পুরান ঢাকার ঐতিহ্যবাহী রোজ গার্ডেনে প্রতিষ্ঠিত আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী নিউ জারসি রাজ্যের সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।

গন মানুষের সংগঠন বাংলাদেশের প্রাচীনতম ও মহান মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের গৌরবময় ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি আবদুর রফিকের সভাপতিত্বে এক সভা গত ২৪ জুন, শুক্রবার রাতে আটলান্টিক সিটির ২৭০৯ ফেয়ারমাউণ্ট এভিনিউতে অবস্হিত “বাংলাদেশ কমিউনিটি সেন্টার” এ অনুষ্ঠিত হয়।

সংগঠনের যুগ্ম সাধারন সম্পাদক মনিরুজামান মনিরের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বোরহান উল্লাহ কাউসার, শেখ কামাল মঞ্জু, আব্দুর রহিম, মো: বেলাল হোসেন,নূর মোহাম্মদ, কাজী মান্নান, ঝুলন পাল, বেলাল উদ্দীন প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, বাংলাদেশের অন্যতম প্রাচীন এই দলটি প্রতিটি গণতান্ত্রিক, রাজনৈতিক ও সামাজিক আন্দোলনে নেতৃত্ব দিয়ে এদেশের গণমানুষের সংগঠনে পরিণত হয়েছে। সভায় বক্তারা বলেন, আওয়ামী লীগের তিয়াত্তর বছর গৌরব,ঐতিহ্য,সংগ্রাম ও সাফল্যের তিয়াত্তর বছর।এই গৌরব ও সাফল্য ধরে রাখার জন্য জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ অন্তরে ধারন করে শেখ হাসিনার নেতৃত্বে প্রবাসেও ঐক্যবদ্ধ থাকার সংকল্প ব্যক্ত করে বক্তারা বলেন, যতদিন বাংলাদেশ নামক ভূখণ্ড পৃথিবীর মানচিএে দেদীপ্যমান থাকবে, ততদিনই গনমানুষের সংগঠন আওয়ামী লীগের পতাকা পতপত করে উড়বে মুজিবের বাংলায়।

আওয়ামী লীগের সভানেএী হিসাবে জননেএী শেখ হাসিনা যেন দীর্ঘদিন দলের নেতৃত্ব দিতে পারেন সেজন্য বক্তারা শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সংগঠনের নেতা- কর্মীরা কেক কাটেন।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img