শুক্রবার, মার্চ ১, ২০২৪
Homeআমেরিকাসাবেক প্রেসিডেন্ট ট্রাম্পের গ্রেফতার অতপর জামিন

সাবেক প্রেসিডেন্ট ট্রাম্পের গ্রেফতার অতপর জামিন

নিউয়র্ক। ৪ মার্চ । আবু নছর। সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আমেরিকার সাবেক প্রেসিডন্ট ডোনাল্ড ট্রম্প অবশেষ গ্রেফতার ও পরে জামিনে মুক্তি পেয়েছেন। তাকে হাতকড়া পরানো হয়নি , তবে তার ছবি ও আংগুলের ছাপ নেয়া হয়। তিনি সাংবাদিকদের সাথে কথা বলেননি। ফ্লোরিডায় গিয়ে সাংবাদিকদের কাছে তার প্রতিক্রিয়া জানাবেন বলে ধারনা করা হচ্ছে।সাবেক এক পর্নো তারকাকে অনৈতিক ভাবে ঘুষ দেয়ার অভিযোগে তিনি অভিযুক্ত হয়েছেন। বরাবরের মতই আজও ম্যানহাটনের আদালতে তিনি নিজকে নির্দোষ দাবী করেছেন। তিনি প্লোরিডা থেকে নিজ বোয়িং বিমানে চড়ে আত্মসমর্পন করতে গতকাল সোমবার নিউয়র্কে পৌছান।

উল্লেখ্য, এক সময়ের নীল ছবির অভিনেত্রী ট্রর্মি ড্যানিয়েলের সাথে সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ট ট্রাম্প সম্পর্ক গড়ে তোলেন। তাদের প্রথম দেখা ২০০৬ সালে এক গলফ টুর্নামেন্টে। ২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনের আগে বিষয়টা গোপন রাখতে তিনি ড্যানিয়েলকে বি্রাট অংকের ঘুষ প্রদান করেন যাতে তিনি অভিযুক্ত হয়েছেন।

যে কোন ধরনের গোলযোগ এড়াতে আজ নিউয়র্কে বিশেষ নিরাপত্তা ব্যাবস্থা নেয়ে হয়েছিল। ম্যানহাটনে কোর্টের বাহিরে দুপক্ষের সমর্থকরা নিজনিজ দাবী দাওয়ার পক্ষে ব্যানার ফেষ্টুন নিয়ে আওয়াজ তুলেছেন। সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ট ট্রাম্পের সমর্থকরা এটাকে অবিশ্বাস্য এবং তাকে হেয় করার জন্য করা হয়েছে বলে মনে করেন। আর তার বিরোধীরা শাস্তি দাবি করেন।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img