মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
Homeআমেরিকাহুমকি পেয়ে মার্কিন দূতাবাসে আশ্রয় নিয়েছিলাম, বরখাস্ত হওয়া ডেপুটি অ্যাটর্নি জেনারেল

হুমকি পেয়ে মার্কিন দূতাবাসে আশ্রয় নিয়েছিলাম, বরখাস্ত হওয়া ডেপুটি অ্যাটর্নি জেনারেল

সপরিবারে ঢাকাস্থ মার্কিন দূতাবাসে ‘আশ্রয় চাইতে’ যাওয়া বরখাস্তকৃত ডেপুটি অ্যাটর্নি জেনারেল এমরান আহমেদ ভূঁইয়া বাসায় ফিরেছেন। এ সময় তিনি গণমাধ্যমকে বলেন, হুমকি পেয়ে মার্কিন দূতাবাসে অবস্থান নিয়েছিলাম। ভিসা পেতে সেখানে যাইনি।

শুক্রবার (৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে গুলশান থানা পুলিশ তাকে বাসায় পৌঁছে দেয়। এরপরই মোহাম্মদপুর থানা পুলিশের একটি দল তার বাসায় প্রবেশ করে। প্রায় আধাঘন্টা এমরানের সঙ্গে কথা বলে তারা বের হয়ে আসেন।

এমরান আহমেদ ভূঁইয়া গণমাধ্যমকে বলেন, হুমকি পেয়ে মার্কিন দূতাবাসে অবস্থান করছিলাম। ভিসা পেতে সেখানে যাইনি। সরকারের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ আমাকে ভয় না পাওয়ার আশ্বাস দিয়েছেন।

তিনি বলেন, পুলিশের সহযোগিতায় স্ত্রী ও ৩ মেয়েকে নিয়ে বাসায় ফিরে যাচ্ছি। আমরা বিকেল সাড়ে ৩টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত মার্কিন দূতাবাসের অফিস চত্বরে অবস্থান করেছিলাম।

এর আগে গণমাধ্যমকে পাঠানো এক ক্ষুদেবার্তায় তিনি বলেন, আমি আজ মার্কিন দূতাবাসে সপরিবারে আশ্রয়ের জন্য বসে আছি। বাইরে পুলিশ। আজকে আমাকে চাকরিচ্যুত করা হয়েছে । গত ৪-৫ দিন যাবৎ ফেসবুক মেসেঞ্জার ও হোয়াটসঅ্যাপে অনবরত হুমকি-ধামকি দেওয়া হচ্ছে। এই সরকার ভালবাসার প্রতিদান দেয় জেল দিয়ে। আমার আমেরিকার কোনো ভিসা নেই। শুধু ৩টা ব্যাগে এক কাপড়ে আমার ৩ মেয়েসহ কোনোরকমে বাসা থেকে বের হয়ে এখানে বসে আছি। দোয়া করবেন আমাদের জন্য।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img