রবিবার, অক্টোবর ২, ২০২২
Homeআমেরিকাআটলান্টিক সিটিতে প্রানের উচ্ছ্বাসে ‘গনেশ চতুর্থী উৎসব’ এর চতুর্থ দিন অতিবাহিত

আটলান্টিক সিটিতে প্রানের উচ্ছ্বাসে ‘গনেশ চতুর্থী উৎসব’ এর চতুর্থ দিন অতিবাহিত

আটলান্টিক সিটি থেকে সুব্রত চৌধুরী: নিউজারসি রাজ্যের আটলান্টিক সিটিতে গত তিন সেপ্টেম্বর, শনিবার প্রানের উচ্ছ্বাসে ‘গনেশ চতুর্থী উৎসব’ এর চতুর্থ দিন অতিবাহিত হয়েছে। প্রবাসী হিন্দুদের উদ্যোগে ব্যাপক ও বর্নাঢ্য আয়োজনে এই উৎসব অনুষ্ঠিত হচ্ছে।

উৎসবের বর্নাঢ্য আয়োজনের মধ্যে রয়েছে গনেশ পুজা, আরতি,ভক্তিমূলক গানের অনুষ্ঠান, সম্মাননা স্মারক প্রদান, সংগীত রজনী, প্রসাদ বিতরন, গর্বা ও ডান্ডিয়া অনুষ্ঠান, ট্যালেণ্ট শো, রং খেলা, ঘুড়ি ওড়ানো ইত্যাদি। স্হানীয় সার্ফ স্টেডিয়ামের সন্মুখস্থ বেদের ফিল্ডের উন্মুক্ত প্রাঙ্গণে “গনেশ চতুর্থী উৎসব” অনুষ্ঠিত হচ্ছে।

‘গনেশ চতুর্থী উৎসব‘ এর চতুর্থ দিন উৎসব মঞ্চে ‘ট্যালেন্ট শো’ অনুষ্ঠিত হয়। ‘ট্যালেন্ট শো’ অনুষ্ঠানে প্রবাস প্রজন্মের শিশু-কিশোরদের মনোজ্ঞ পরিবেশনা উৎসবে অংশগ্রহনকারী প্রবাসীরা প্রাণ ভরে উপভোগ করেন। ‘ট্যালেন্ট শো’ প্রতিযোগিতায় বিজয়ীদেরকে পুরস্কৃত করা হয়।

‘গনেশ চতুর্থী উৎসব’ এর সভাপতি দীপক শাহ, সহসভাপতি রকি, সমপাদক কিশোর কালসারিয়া ও মনোজিৎ সাহা, কোষাধ্যক্ষ শান্তনু সরকার, সুনীল শর্মা গনেশ চতুর্থী উৎসব সফল করার লক্ষ্যে নিরলস প্রচেষটা চালিয়ে যাচ্ছেন।

‘গনেশ চতুর্থী উৎসব’ এর নেপথ্যে চালিকাশক্তি কমিউনিটি ব্যক্তিত্ব বিনোদ ভেলোর, প্রভীন ভিগ, আটলান্টিক সিটি স্কুল বোর্ড সদস্য সুব্রত চৌধুরী ও পুলিশ কর্মকর্তা সুমন মজুমদার ‘গনেশ চতুর্থী উৎসব‘ উপলক্ষে সবাইকে শুভেচছা জানিয়েছেন ।

আগামী চার সেপ্টেম্বর, রবিবার উৎসবের সমাপনী দিনে রং খেলা ও ঘুড়ি ওড়ানো উৎসবের আয়োজন করা হয়েছে । আয়োজকরা আশা করছেন ওইদিন উৎসবের আনন্দের রঙে রঙ্গিন
হয়ে উঠবে আটলান্টিক সিটি।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img