বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeআমেরিকাআটলান্টিক সিটিতে বিএএসজের আন্তঃধর্মীয় ইফতার মাহফিল

আটলান্টিক সিটিতে বিএএসজের আন্তঃধর্মীয় ইফতার মাহফিল

আটলান্টিক সিটি থেকে সুব্রত চৌধুরী – নিউ জারসি রাজ্যের আটলান্টিক সিটিতে বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জারসির উদ্যোগে ‘আন্তঃধর্মীয় ইফতার মাহফিল’ এর আয়োজন করা হয়।

২৪ মার্চ, রবিবার আটলান্টিক সিটিতে বাংলাদেশি আমেরিকানদের দ্বারা পরিচালিত ২৪২৬, আটলান্টিক এভিনিউতে অবস্থিত মসজিদ আল হেরায় এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার মাহফিলে মুসলিম উম্মাহর সুখ- শান্তি ও সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত করেন মসজিদ আল হেরার খতিব, মুহাদ্দিস আজিম উদ্দিন । মোঃ রুহুল আমিন খান পবিত্র কুরআন শরীফ থেকে তেলাওয়াত করেন।

ইফতার মাহফিলে স্বাগত বক্তব্য রাখেন বিএএসজে সভাপতি জহিরুল ইসলাম বাবুল। এছাড়া বক্তব্য রাখেন মসজিদ আল হেরার সভাপতি ওবায়দুললাহ চৌধুরী।

ইফতার মাহফিলে নিউ জারসি রাজ্যের এসেমবলিম্যান ডন গার্ডিয়ান, সিটির মেয়র মার্টি স্মল, সিটি কাউন্সিল সহসভাপতি কলিম শাহবাজ, কাউন্সিলম্যান আনজুম জিয়া, কাউন্সিলওম্যান এট লারজ স্টিফেনি মার্শাল, সিটির পুলিশ প্রধান জেমস সারকোস, আটলান্টিক কাউন্টির ডেমোক্র্যাটিক দলের চেয়ারম্যান মাইক সুলেমান, আটলান্টিক সিটি স্কুল বোর্ড সদস্য সুব্রত চৌধুরী, ডেমোক্র্যাটিক দল থেকে কংগ্রেসম্যান পদ প্রত্যাশী টিম আলেকজানডার ও শোবোট হোটেলের স্বত্বাধিকারী বার্ট ব্লাটস্টেইন সস্ত্রীক অংশগ্রহন করেন।

সাউথ জারসিতে বসবাসরত প্রবাসী বাংলাদেশি সহ অন্যান্য কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গরাও ইফতার মাহফিলে অংশগ্রহন করায় তা সমপ্রীতি সমাবেশে রূপ নেয়।
ইফতার মাহফিলে বিপুল সংখ্যক মহিলার অংশগ্রহন ছিল লক্ষ্যণীয় ।

বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির সভাপতি মো: জহিরুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক মো: জাকিরুল ইসলাম খোকা ও ট্রাস্টি বোর্ড এর চেয়ারম্যান আব্দুর রফিক ইফতার মাহফিলে বিপুলভাবে অংশগ্রহন করে তা সফল করায় সবাইকে ধন্যবাদ জানিয়েছেন।

নৈশভোজের মাধ্যমে ইফতার মাহফিলের সমাপ্তি ঘটে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img