বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
Homeআমেরিকাজেল হত্যা দিবসে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাফফিল।

জেল হত্যা দিবসে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাফফিল।

নিউইয়র্ক ৫ নভেম্বর। আবু নছর। বঙ্গবন্ধুর যোগ্য উত্তরসূরী এবং বঙ্গবন্ধুর অবর্তমানে স্বাধীনতা যুদ্ধের নেতৃত্বদানকারী জাতীয় চার নেতার স্বরনে যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ আয়োজিত আলোচনা ও দোয়া মাহফিল জ্যাকসন হাইটস নবান্ন পার্টিহলে অনুষ্ঠিত হয়।

সিনিয়র সহ সভাপতি আকতার হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তরা বলেছেন স্বাধীনতার দেশ ও বিদেশী শত্রুরা ১৫ আগষ্টের ধারাবাহিকতায় ৩রা নভেম্বর জাতিয় চার নেতাকে জেল খানায় হত্যা করেছে। খুনী মুশতাক,জিয়া এতে জড়িত। দীর্ঘদিন ক্ষমতায় থেকে যে সম্ভামনাময় দেশকে স্বাধীনতা বিরোধীরা অকার্যকর লুন্ঠন ও জঙ্গিবাদী রাষ্ট্রে পরিনত করতে চেয়ছিল তা আজ বঙ্গবন্ধুর কন্যার হাত ধরে উন্নয়নের মহাসড়কে।

বাংলাদেশ এখন সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল। দেশীবিদেশী শত্রুরা এই উন্নয়নের অগ্রযাত্রাকে ব্যাহত করতে আবার উঠেপড়ে লেগেছে। শুরু করেছে অগ্নি সন্ত্রাস তারা চায় নির্বাচনকে ব্যাহত করতে। জনগনকে সাথে নিয়ে আগ্নিসন্ত্রাসীদের আগের মতোই পরাস্ত করে নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করার দৃড় প্রত্যয় ব্যক্ত করা হয় সভা থেকে।

প্রধানমন্ত্রীর ভালোবাসাকে দুর্বলতা ভেবে কেউ অসৎ উদ্দেশ্যে তা ব্যাবহার করলে তার জন্য মূল্যদিতে হবে বলেও একজন বক্তা উল্লেখ করেন। সভায় জাতিয় চার নেতা স্বরনে বিশেষ মোনাজাত করা হয়।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img