বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeআমেরিকাআওয়ামী লীগের বিজয় উদযাপন করেছে সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগ

আওয়ামী লীগের বিজয় উদযাপন করেছে সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগ

আটলান্টিক সিটি থেকে সুব্রত চৌধুরী: বাংলাদেশের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিজয় উদযাপন করেছে সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগ। এই উপলক্ষে নিউ জারসি অঙ্গরাজ্যের আটলান্টিক সিটির ২৭০৯, ফেয়ারমাউনট এভিনিউতে অবস্হিত “বাংলাদেশ কমিউনিটি সেন্টার”এ গত নয় জানুয়ারি, মংগলবার রাতে (স্থানীয় সময়) সংগঠনটির নেতা-কর্মীদের উদ্যোগে “বিজয় উৎসব” এর আয়োজন করা হয়।

প্রবীন আওয়ামী লীগ নেতা আব্দুর রফিক এর সভাপতিত্বে ও মনিরুজামান মনির এর সঞ্চালনায় বিজয় উৎসবে বক্তৃতা করেন নূর মোহাম্মদ, বেলাল হোসেন,আব্দুর রহিম, বেলাল উদ্দীন, জাকিরুল ইসলাম খোকা, রওশনউদদীন, গৌতম নাগ,সুব্রত চৌধুরী,মোঃ মানিক সরদার, ফারুক তালুকদার, মোকতাদির রহমান, কাজী মান্নান, হাফিজুর রহমান প্রমুখ।

বক্তারা শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ একটানা চতুর্থবার বিজয়ী হওয়ায় তাঁকে অভিনন্দন ও ধন্যবাদ জানান।

বক্তারা বলেন, মহান মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী আওয়ামী লীগ টানা চতুর্থবারের মতো সরকার গঠনের মাধ্যমে নতুন ইতিহাস সৃষ্টি করতে যাচ্ছে। আর শেখ হাসিনা পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রীর দায়িত্ব নিয়ে অনন্য রেকর্ড সৃষ্টি করতে যাচ্ছেন বিশ্বরাজনীতিতে। বিশ্বে শেখ হাসিনাই সবচেয়ে দীর্ঘ সময় ক্ষমতাসীন নারী সরকারপ্রধান।

বক্তারা বলেন, নির্বাচনে আওয়ামী লীগের জয়ের কারণ হচ্ছে সরকারের সার্বিক উন্নয়ন কর্মকাণ্ড, শেখ হাসিনার জনপ্রিয়তা এবং বিএনপির ভোট বর্জনের ডাককে জনগণের প্রত্যাখ্যান করা।

তারা বলেছেন, বাংলাদেশের জনগণ আওয়ামী লীগের উন্নয়ন কর্মকাণ্ডের প্রতি সন্তুষ্ট এবং শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নেয়ার জন্য তারা রায় দিয়েছেন।

বক্তারা আশা প্রকাশ করেন, শেখ হাসিনার কঠোর নেতৃত্বে আগামী পাঁচ বছরে দুর্নীতি মুক্ত বাংলাদেশ গড়া সম্ভব হবে। এছাড়া বক্তারা “স্মার্ট ও সমৃদ্ধ’ বাংলাদেশ গড়তে উন্নয়নের বৈঠা আবার শেখ হাসিনার হাতে তুলে দেওয়ায় ভোটারদেরকেও আন্তরিক ধন্যবাদ জানান।

আওয়ামী লীগ নেতা-কর্মী ,সমর্থক ও শুভানুধ্যায়ীরা এই বিজয় উৎসবে যোগ দেন। বিজয় উৎসবে সংগঠনের নেতা- কর্মীরা একে অপরকে মিষ্টিমুখও করান। নৈশভোজের মাধ্যমে “বিজয় উৎসব” এর সমাপ্তি ঘটে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক খবর

সর্বাধিক পঠিত

- Advertisment - spot_img